২ হাজার ডলারের বিনিময়ে আসছে ‘স্ত্রী ২’

সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে আমদানি করা হচ্ছে ভারতীয় হিন্দি ছবি ‘স্ত্রী ২’। ছবিটির বিনিময়ে বাংলাদেশ থেকে যাচ্ছে ‘প্রহেলিকা’। ইতোমধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে ছবিটি আমদানির অনুমতি দেওয়া হয়েছে।

সরকারি চিঠি থেকে জানা গেছে, ‘স্ত্রী ২’ ছবিটি বাংলাদেশে আসছে ২ হাজার ডলারের বিনিময়ে অর্থাৎ মাত্র ২ লাখ ৪০ হাজার টাকায়। আমদানি করছে দি অভি কথাচিত্র। প্রতিষ্ঠানটির কর্ণধার জাহিদ হাসান অভি ‘স্ত্রী ২’ আমদানির বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, ছবিটি সেন্সর হওয়ার পর মুক্তি তারিখ আনুষ্ঠানিকভাবে জানাতে পারবেন। তবে জানা গেছে, ২৫ অক্টোবর ছবিটি মুক্তির পরিকল্পনা আমদানিকারকের।

অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী ২’ সিনেমায় বরুণ ধাওয়ান ও অক্ষয় কুমার ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল ‘স্ত্রী’। সিনেমাটির সিক্যুয়েল ঘিরে প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। সেই প্রত্যাশা ছাপিয়ে যেতে সক্ষম হয়েছেন শ্রদ্ধা, রাজকুমার, পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অপারশক্তি খুরানারা।

ভারতে ‘স্ত্রী ২’ মুক্তি পায় ১৪ আগস্ট। সিনেমাটি আয়ে ৬০০ কোটি ক্লাবের পথে আছে।

‘প্রহেলিকা’ গত বছর কোরবানী ঈদ উপলক্ষে ২৯ জুন বাংলাদেশের সিনেমা হলে মুক্তি পায়। চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিটির মাধ্যমে ৮ বছর পর সিনেমায় অভিনয় করেন মাহফুজ আহমেদ। তার বিপরীতে শবনম বুবলির অভিনয় দর্শকদের প্রশংসা কুড়ায়। এছাড়া এ ছবিতে অভিনয় করেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু ও এ কে আজাদ সেতু।

Leave a Reply

Your email address will not be published.