‌‌‘নজর খারাপ হলে যাই পরি, নোংরা মনে হবে’

একটা সময় পর্দায় বেশ নিয়মিত ছিলেন পূজা বন্দোপাধ্যায়। তবে এখন আর তেমনটা দেখা যায় না। সদ্য মুক্তি পেয়েছে তার সিরিজ ‘ক্যাবারে’।

তার কাছে প্রশ্ন রাখা হয়, অভিনেত্রীরা খোলামেলা পোশাক পরে ছবি দিলে সোশ্যালে এখনও নানা কটূক্তি শুনতে হয়। আপনার প্রোফাইলেও নেতিবাচক মন্তব্যের ছড়াছড়ি, সমাজ কতটুকু এগিয়েছে?

এমন প্রশ্নে পূজা বলেন, আমাদের আগামী যে প্রজন্ম আসছে, আমার মনে হয় তারা খুব খোলা মনের হবে। আমি খুবই আশাবাদী।

তিনি বলেন, আমাদের আগের প্রজন্ম ও আমাদের প্রজন্মের মা বলতেই শাড়ি পরা নারীর ধারণা রয়েছে। তাই মেয়েদের শর্ট স্কার্টে দেখলে হয়তো ভুল নজরে দেখেন অনেকে। আমি যেভাবে আমার ছেলেকে বড় করছি তাতে ও নিজের মাকে দেখছে বিকিনিতে। তাই অন্য মেয়েরা বিকিনি পরলে কখনোই কুনজরে দেখবে না। আমার মনে হয় এগুলোকে স্বাভাবিকভাবে দেখা উচিত।

পূজা আরও বলেন, শরীর ঢেকে রাখাই ভাল চরিত্রের লক্ষণ, এটা ভুল ধারণা। অভিনেতাদের চরিত্রের প্রয়োজন অনেক ধরনের পোশাক পরতে হয়। আমি যেমন ব্যক্তিগত জীবন একেবারেই সাজগোজ করি না। আর আমার সোশ্যালে যারা উল্টোপাল্টা লেখেন, আমি তাদের ‘ব্লক’ করি না। কারণ, তারা যত খুশি লিখুক, আমি তো বদলাব না নিজেকে!

তিনি আরও বলেন, বেশ কয়েক বছর আগে রাখিতে আমি আমার ভাইয়ের সঙ্গে ছবি দিয়েছিলাম। সেটাকে নিয়ে কুৎসিত মন্তব্য করা হয়। নজর খারাপ হলে আমি বিকিনি পরি কিংবা বোরকা— সবটাই নোংরা মনে হবে।

Leave a Reply

Your email address will not be published.