প্রকাশ পেল ‘রাজকুমার’-এর ট্রেলার

ওটিটি প্লাটফর্ম বঙ্গসহ ভার্সেটাইল মিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ পেল ‘রাজকুমার’-এর ট্রেলার। যেখানে ২ মিনিট ২২ সেকেন্ডের ভিডিও দেখা গেছে। প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে আমেরিকা যাত্রার গল্প নিয়ে আবর্তিত হয়েছে ছবিটি।

ট্রেলারের শুরুতে সাদামাটা পোশাকে শাকিব খানতে বলতে শোনা যায়, ‘১৭ বার ভিসার ইন্টারভিউ দিয়েছি আমেরিকান অ্যাম্বাসিতে ভিসা তো দেয় নায় উলটো লাস্ট টাইম কয়েছে আমি যদি আবার ভিসা লিতে যায় আমাকে নাকি পুলিশ দিয়ে ধরায় দিবে। ভিসা না দিলে আমি কি ডাকাতি করে ভিসা নিবো।’

বিগ বাজেটের এই সিনেমা নির্মাণ করছেন ‘প্রিয়তমা’ খ্যাত পরিচালক হিমেল আশরাফ। প্রযোজনায় রয়েছেন ভার্সেটাইল মিডিয়ার কর্ণধার আরশাদ আদনান। থ্রিলার ও ড্রামাধর্মী ছবিতে শাকিব খান ছাড়াও রয়েছেন কোর্টনি কফি,মাহিয়া মাহি, তারিক আনাম খান, আরশ খান, খাদিজা বেগম, দিলারা জামান, এজাজুল ইসলাম।

গেল বছরের শেষে ঢাকায় শুরু হয় বিগ বাজেটের এই সিনেমার শুটিং। এরপর পাবনা, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, সাজেক ও আমেরিকার নিউইয়র্কে হয়েছে সিনেমাটির বিভিন্ন অংশের দৃশ্যধারণ। চলতি বছরের ১১ এপ্রিল ‘রাজকুমার’- সিনেমাটি ট্রেলার ছাড়াই হলে মুক্তি পেয়েছিল। যা নিয়ে ভক্তদের মাঝে আলোচনা-সমালোচনা হয়েছে। এবার ১৩ জুন ওটিটিতে মুক্তি পেতে চলেছে ‘রাজকুমার’।

Leave a Reply

Your email address will not be published.